ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে থানা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত 

সিরাজগঞ্জে থানা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত 

সিরাজগঞ্জে গঠনতন্ত্র পরিপন্থী কর্মকান্ডসহ অনিয়মের অভিযোগে সলঙ্গা থানা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। সেইসাথে অনিয়মের বিষয়টি তদন্তের জন্য ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বি, এম রাকিব, মেহেদী হাসান রাজ, বাপ্পী শেখ, প্রচার সম্পাদক ইকরামুল ইসলাম স্বপন ও দপ্তর বিষয়ক উপ-সম্পাদক রকিবুজ্জামান সিয়াম। জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উক্ত থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক রিপন হাসানের বিরুদ্ধে গঠনতন্ত্র পরিপন্থী কর্মকান্ড ও বিভিন্ন ইউনিট কমিটি গঠনে অভিযোগ পাওয়া গেছে। এসব অভিযোগের প্রেক্ষিতে ওই কমিটি স্থগিত করা হয়েছে। এছাড়া সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা, হাটিকুমরুল ইউনিয়ন ও ধুবিল ইউনিয়ন কমিটি গঠনের অনিয়মের অভিযোগ তদন্তের জন্য ওই ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গঠিত এ কমিটিকে ৭দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, থানা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বুধবার বিক্ষোভ মিছিল ও দলীয় কার্যালয়ের তালা ভাংচুর করা হয় এবং বৃহস্পতিবার সলঙ্গা থানা ছাত্রলীগ কার্যালয়ে একাধিক সাবেক ও বর্তমান নেতা সংবাদ সম্মেলন করে। অর্থের বিনিময়ে একাধিক ইউনিট কমিটি অনুমোদন ও আর্থিক সুবিধা না পেয়ে কমিটি বাতিল করাসহ তাদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে।

সিরাজগঞ্জ,ছাত্রলীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত